‘আমি মৃত্যুশয্যায়’, লেখার কয়েক ঘণ্টার মধ্যেই নায়িকা দিব্যার মৃত্যু

নিউজ ডেস্ক

অকালেই থেমে গেল আরো এক সম্ভাবনাময় প্রতিভার জীবন। মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত হেরে গেলেন অভিনেত্রী দিব্যা চৌকসি। ২০১৬ সালে হ্যায় আপনা দিল তো আওয়ার মতো ছবিতে অভিনয় করেছেন দিব্যা। অভিনেত্রীর মৃত্যুর খবর ফেসবুকে নিশ্চিত করেছেন তাঁর ফুপাতো বোন সৌম্যা অমিশ বর্মা। তিনি জানান, ক্যান্সারের‌ই মৃত্যু হয়েছে দিব্যা চৌকসির।

তিনি বলেন, আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার ফুপাতো বোন দিব্য চৌকসি খুব অল্প বয়সে আমাদের ছেড়ে চলে গেলেন ক্যান্সারের কারণে। লন্ডন থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিল দিব্যা, মডেল হিসাবেও পরিচিত ছিল। ঈশ্বরের কাছে তাঁর আত্মার শান্তি কামনা করি।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে জানিয়েছিলেন দিব্যা। ইনস্টা স্টোরিতে লেখেন আমি মৃত্যুশয্যায় রয়েছি। তিনি লেখেন, আমি যা বলতে চাইছি সেটা হয়ত শব্দ দিয়ে বোঝাতে পারব না। গত কয়েক মাস যাবৎ আমি পালিয়ে বেড়িয়েছে, চারিদিকে অনেক প্রশ্ন…সময় এসে গেছে তোমাদের সকলকে বলবার-আমি মৃত্যুশয্যায়…কিন্তু এমনটাও ঘটে, আমি খুব শক্তিশালী যদিও…ফিরে আসব এমন এক জীবন নিয়ে যেখানে কোনো যন্ত্রণা থাকবে না।

চলতি বছরের এপ্রিল মাসে ক্যান্সারে আক্রান্ত হয়েই প্রাণ হারান ইরফান খান, ঋষি কাপুর, মে মাসে এই মারণ রোগে মৃত্যু হয় তিন বলিউড ব্যক্তিত্বের- অভিনেতা মোহিত বাঘেল, শফিক আনসারি এবং সাই গুন্দেওয়ারের। এবার ক্যান্সারে আক্রান্ত হয়েই অকালে চলে গেলেন দিব্যা চৌকসি।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।