‘আমি এখনও বেঁচে আছি’, কবর থেকে ভেসে আসছে আওয়াজ! (ভিডিও)

নিউজ ডেস্ক

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানের ভেতর থেকে মানুষের আওয়াজ শোনা যাচ্ছে! এ ঘটনায় ওই অঞ্চলের স্থানীয় লোকজনের মধ্যে রীতিমতো ভয় কাজ করছে বলে জানা গেছে।

বিষয়টি নিয়ে পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেল প্রতিবেদন প্রকাশ করেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, কবরস্থান থেকে একজন ব্যক্তির আওয়াজ শুনেছেন স্থানীয়রা। ওই ব্যক্তি সাহায্য চেয়ে বলছেন, ‘আমি এখনও বেঁচে আছি। সাহায্য করুন আমাকে।’

এ খবরের পর চাঞ্চল্য সৃষ্টি হতেই পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, কিছু দিন আগেই ধ্বস নামার কারণে কবরের ভেতরে পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি।

পাকিস্তানের ওই নিউজ চ্যানেল জানায়, নিকটস্থ এক ব্যক্তির মৃত্যুর পর তার কবর জিয়ারত করতে কবরস্থানে গিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ভূমিধ্বসের কারণে কবরের ভেতরে আটকে পড়েন তিনি।

 

সুত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।