শনিবার , ৭ মে ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমি আসছি: গেইল

Paris
মে ৭, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

ওয়েস্ট ইন্ডিজের কিংবদিন্ত ক্রিকেটার ক্রিস গেইল সম্প্রতি ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মিররের সঙ্গে একটি সাক্ষাৎকার দিয়েছেন।

সেই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ২০২২ সালের আইপিএলে কোন কারণে অংশ নেননি তিনি।

তবে গেইল বলেছেন, আগামী বছর আমি আসছি, তাদের আমার প্রয়োজন।

আইপিএলে না খেলার কারণ হিসেবে গেইল বলেছেন, তিনি যে সম্মানটুকু প্রাপ্য তাকে সেই সম্মান দেওয়া হয়নি। এ কারণে অনেকটা অভিমান করে তিনি বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টটির নিলাম থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন এবং শেষ পর্যন্ত আর অংশ নেননি।

এ ব্যাপারে গেইল বলেন, গত কয়েক বছর ধরে যেভাবে আইপিএল চলছে, আমার মনে হয়েছে আমি প্রাপ্য সম্মানটুকু পাচ্ছি না। তো আমি মনে করেছি, ঠিক আছে, গেইল তার প্রাপ্য সম্মানটুকু পায়নি, আপনি এ খেলা ও আইপিএলের জন্য অনেক কিছু করার পরও।

গেইল আরও বলেন, তাই আমি বলেছি, ঠিক আছে। আমি নিলামে অংশ নিয়ে কাউকে বিরক্ত করতে চাই না। তাই আমি এটি ছেড়ে দিয়েছি। ক্রিকেটের পরও একটি জীবন আছে। আমি এখন সেই জীবনে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি।

তবে গেইল জানিয়েছেন, তিনি আবার আইপিএলে ফিরবেন। তার ইচ্ছা হলো আইপিএলে একবার একটি শিরোপা জয় করা।

এ ব্যাপারে গেইল বলেন, আগামী বছর আমি আসছি। আমাকে তাদের প্রয়োজন। আমি আইপিএলে তিনটি দল কলকাতা, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি) এবং পাঞ্জাবের প্রতিনিধিত্ব করেছি। আমি আরসিবি এবং ও পাঞ্জাবের মধ্যে যে কোনো একটি দলের হয়ে শিরোপা জিততে চাই।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - খেলা