আনুশকার শাড়ি পরে ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে যান ডু প্লেসিসের স্ত্রী

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আইপিএল চলাকালীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সতীর্থদের জন্য বিয়ের রিসিপশন পার্টি দিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। এর আগে গত ১৮ মার্চ ব্যাঙ্গালুরুর হয়ে খেলা এই অস্ট্রেলিয়ান বিয়ে করেন দীর্ঘদিনের বান্ধবী বিনি রমনকে। বিয়ে সেরেই চলে আসেন আইপিএল খেলতে। এরপর গত ২৭ মার্চ সতীর্থদের জন্য নৈশভোজের আয়োজন করেছিলেন অজি অল-রাউন্ডার।

খুব স্বাভাবিকভাবেই সেই পার্টিতে ছিল তারকার সমাবেশ। বেঙ্গালুরুর সব ক্রিকেটারই নিজ নিজ পরিবারের সদস্যদের নিয়ে গিয়েছিলেন ম্যাক্সওয়েলের বিয়ের ভোজ খেতে। তারপর সেই পার্টির ছবি অনেকেই পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। বিয়ের ভোজে সস্ত্রীক উপস্থিত ছিলেন ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিস। দুজনের পরনেই ছিল ভারতীয় পোশাক। তবে সবার নজর কেড়ে নিয়েছে ডুপ্লেসিসের স্ত্রী ইমারির পরনে থাকা শাড়ি।

সাবেক প্রোটিয়া অধিনায়কের স্ত্রী ইমরারি সবুজ রঙের বেনারসি শাড়ি পরেছিলেন।  নিজের ইনস্টাগ্রামে ভারতীয় সাজের সেই ছবি শেয়ারও করেছন। মজার ব্যাপার হলো, ২০১৮ সালে আনুশকা শর্মাকে এই একই শাড়ি পরতে দেখা গিয়েছিল। সবার কৌতুহল মিটিয়েছেন ইমেরি স্বয়ং। আনুশকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দুজনের শাড়ি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার সঙ্গে জন্মদিন আর শাড়ি ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। ‘

 

সূত্রঃ কালের কণ্ঠ