আদমদীঘিতে বিএনপির ৩শ নেতা-কর্মীরা পেল টিকনের উপহার

  • 38
    Shares

আদমদীঘি প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলা যুবদলের সাবেক সভাপতি মাহাফুজুল হক টিকন ব্যক্তিগত তহবিল থেকে বিএনপির নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী প্রদান করেছেন। রোববার বেলা ১১টায় সান্তাহার পৌর শহরের পাইকাড়ি মৎস্য আড়ৎ এলাকা থেকে এ কার্যক্রম শুরু করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় তিনি উপজেলার একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নের তিন’শ নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী প্রদানের উদ্যোগ নেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- চাল, লাচ্ছা সেমাই, চিনি, দুধ ও নগদ অর্থ। এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আখতারুজ্জামান মিঠু, সান্তাহার পৌর যুবদলের সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, যুবদল নেতা আনোয়ার হোসেন জীবন, রুহুল আমিন, মাহমুদুল আলম, ছাত্রদল নেতা আরিফুল হক রোমান, মাহাফুজুর রহমান লিটন, সোহাগ হোসেন, রুবেল, সেচ্ছাসেবক দলের নেতা আসাদুল হক প্রমূখ।

মাহাফুজুল হক টিকন বলেন, করোনার ক্রান্তিকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় হামলা, মামলা, জেল, জুলুম, নির্যাতনের শিকার বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী উপহার দিচ্ছি এবং এ কার্যক্রম অব্যহত থাকবে।

আদমদীঘিতে করোনার মধ্যে পাকছে ধান, বাড়ছে চিন্তা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।