আদমদীঘিতে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া

  • 8
    Shares


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করোনা থেকে মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে গতকাল সোমবার বাদ জোহর ছাতিয়ানগ্রামের বাগবাড়ি দক্ষিন পাড়া জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অংশ নেন- উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাফুজুল হক টিকন, বিএনপির নেতা আব্দুর রহিম, উপজেলা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, যুবদল নেতা আরিফুল হক রুমান, আনোয়ার হোসেন জীবন, সিহাব চৌধুরি, রায়হান, তামিম হোসেন, সাগর, সেচ্ছাসেবক দল নেতা আনিছুর রহমান, রুহুল আমীন, আতিকুর ইসলাম, ছাত্রদল নেতা মহিবুল ইসলাম শাকিব, শাকিল হোসেন, হুদয় আহম্মেদ, শাওন, শামীম, মুন্না, মাইন প্রমুখ।

এসময় মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল হালিম।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।