আত্রাইয়ে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • 40
    Shares

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে নাফিস হোসেন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে সহপাঠিদের সাথে বাড়ির পাশে বন্যার জলাবদ্ধ পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়।

নাফিস হোসেন উপজেলার কালিকাপুর ইউনিয়নের গন্ডগোহালী গ্রামের লিটন আব্বাসীর ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১২টার দিকে নিহত নাছিম তার সহপাঠিদের সাথে বাড়ির পাশে বন্যার জলাবদ্ধ পানিতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে সে পানির নিচে তলিয়ে যায়। অনেক খুঁজাখুঁজির পর অবশেষে তাকে পানিতে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে শিশু নাছিমের মৃত্যুর সংবাদ আমি শুনেছি। বিষয়টি খুবই দুঃখজনক। শিশুটির অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।