শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আগামীতে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Paris
সেপ্টেম্বর ২২, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামীতে সুষ্ঠু, সুন্দর ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে। যারা ভুল ধারণা নিয়ে রয়েছেন তাদের সে ধারণা অচিরেই কেটে যাবে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মুন্সীগঞ্জের গজারিয়ার দেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশ এগিয়ে চলছে। এগিয়ে চলার সঙ্গে সঙ্গে বিনোদনেরও প্রয়োজন রয়েছেন। সরকার এ ধরনের প্রতিষ্ঠান তৈরি করে না, তবে উদ্যোক্তাদের পরিবেশ সৃষ্টি করে দেয়।

তিনি বলেন, নির্বাচনে কে আসলো, কে গেল দেখার বিষয় নয়। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ করছে ইসি। এর জন্য যা যা প্রয়োজন সরকার সে উদ্যোগ নিয়েছে।

এ সময় মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার ম্যাট ক্যানেল, জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন, প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ভাইস আকবানি, সাশিন হাসান ও চেয়ারম্যান মাসুদ দাউদ আকবানি প্রমুখ উপস্থিত ছিলেন।

পার্ক কর্তৃপক্ষ জানায়, ৬০ হাজার স্কয়ার মিটার বিস্তৃত পার্কটিতে সব বয়সের মানুষের জন্য বৈচিত্র্যময় সব আয়োজন রয়েছে। এর মধ্যে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন ও একটি কৃত্রিম নদী রয়েছে।

সর্বশেষ - রাজনীতি