আইপিএল নয়, দেশের হয়ে খেলাকেই প্রাধান্য দিবেন মুস্তাফিজ

সিল্কসিটিনিউজ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার চেয়ে নিজ দেশের হয়ে খেলাকে প্রাধান্য দিবেন বলে জানিয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, সবার আগে দেশের খেলা।

আজ মঙ্গলবার বিসিবি একাডেমিতে সাংবাদিকদের মোস্তাফিজ বলেন, সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্টে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব। ‘যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। দেশপ্রেম আগে।’
উল্লেখ্য, আগামী এপ্রিলে হতে পারে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। সেই সময়ে শ্রীলংকা সফরে তিনটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের।

অথচ দেশের এমন একটি গুরুত্বপূর্ণ সফরে না গিয়ে আইপিএল খেলতে তখন ভারত সফরে যাওয়ার জন্য ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতিপত্র নিয়েছেন সাকিব আল হাসান। বিষয়টি ভালোভাবে নেয়নি দেশের ক্রিকেট বোর্ড।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।