আইপিএলের শুরু থেকেই খেলবেন মরগ্যান-ব্যান্টন

নিউজ ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরের শুরু থেকেই খেলবেন কলকাতা নাইট রাইডার্সের দুই ইংলিশ ক্রিকেটার ইয়োইন মরগ্যান ও টম ব্যান্টন। এমনটাই জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের প্রধান নির্বাহী ভিকি মাইসোর। তবে তাদের কোয়ারেন্টিনে থাকার মেয়াদ নিয়ে কিছুটা সংশয় তৈরি হয়েছে।

বর্তমানে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া তিন ম্যাচের সিরিজ চলছে। যা শেষ হবে ১৬ সেপ্টেম্বর। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী, সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে আইপিএলে খেলতে আসা খেলোয়াড়দের  বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। মরগ্যানদের কোয়ারেন্টিন শেষ হওয়ার আগেই ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসর। আর কলকাতার প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর।

কোয়ারেন্টাইন শেষে মরগ্যান-ব্যান্টনদের পাওয়া নিয়ে সংশয় তৈরি হলেও, আশাবাদ ব্যক্ত করেছেন মাইসোর। তিনি বলেন, ‘আমাদের প্রতিজন বিদেশি ক্রিকেটারকে ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তারা ১৭ সেপ্টেম্বর দুবাই পৌঁছবে। কিন্তু আমাদের প্রথম ম্যাচ যেহেতু ২৩ সেপ্টেম্বর, তাই ওই সময়ের মধ্যে কোয়ারেন্টাইন শেষ করে দলের সঙ্গে যোগ দিতে কোনো অসুবিধা হবে না।’

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।