আইপিএলের টাকায় বাবার চিকিৎসা করাচ্ছেন সাকারিয়া

সিল্কসিটিনিউজ ডেস্ক:

করোনা হানায় স্থগিত হয়ে গেছে আইপিএলের এবারের আসর। ফলে জৈব সুরক্ষা বলয় ভেঙে যার যার বাড়ি ফিরে গেছেন ক্রিকেটাররা।কিন্তু বাড়ি ফিরেও স্বস্তিতে নেই রাজস্থান রয়্যালসের চেতন সাকারিয়া। করোনা আক্রান্ত বাবার পাশে থাকতে বেশিরভাগ সময় হাসপাতালেই কাটছে এই বাঁহাতি পেসারের।

সাকারিয়ার বাবা কাঞ্জিভাই একজন ট্রাক ড্রাইভার। তিন-তিনটি সড়ক দুর্ঘটনায় তার শরীরে তিনবার অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি আর বিছানা ছেড়ে উঠতে পারেন না। উপার্জনও করতে পারেন না। এরপর চেতন তখন সৈয়দ মুশতাক আলী ট্রফি খেলছিলেন। এমন সময় তার এক বছরের ছোট ভাই আত্মহত্যা করে। পরিবারের দায়িত্ব এসে পড়ে চেতনের ওপর। অতঃপর এবারের আইপিএলে তাকে ১.২ কোটি রুপিতে কিনে নেয় রাজস্থান। এখন পর্যন্ত ৭ উইকেট নিয়ে সেই আস্থার প্রতিদান দিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে চেতন বলেছেন, ‘কিছুদিন আগে রাজস্থান রয়্যালসের কাছ থেকে টাকা পেয়ে গিয়েছিলাম। সেটা বাড়িতে পাঠিয়ে দিয়েছি। কঠিন পরিস্থিতিতে ওই টাকাটাই আমাদের সাহায্য করেছে। ’ যারা আইপিএল বন্ধ করার পক্ষে, তাদের একহাত নিয়েছেন সাকারিয়া, ‘আমি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। ক্রিকেটই আমার আয়ের একমাত্র পথ। যদি এক মাস আইপিএল না চলত তাহলে আমি কী করতাম? কারণ, আমি দরিদ্র পরিবার থেকে উঠে এসেছি। ক্রিকেটই আমার কাছে একমাত্র সম্বল। ‘

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।