অস্ত্র মামলায় সেই পাপিয়ার আত্মপক্ষ সমর্থন বুধবার

নিউজ ডেস্ক

অস্ত্র আইনের মামলায় যুব মহিলা লীগের বহুল আলোচিত বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া এবং তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমনের আত্মপক্ষ সমর্থনের শুনানি হবে বুধবার।

এ মামলায় রাষ্ট্রপক্ষের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার ঢাকা মহানগরের এক নম্বর বিশেষ ট্রাইবুনালের বিচারক কে এম ইমরুল কায়েস এই দিন ঠিক করে দেন।

এ মামলার তৃতীয় তদন্ত কর্মকর্তা র‌্যাব সদরদফতরে দায়িত্বরত এসআই আরিফুজ্জামান এদিন আদালতে সাক্ষ্য দেন।

রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ঢাকার মহানগর দায়রা জজ আদালতে রাষ্ট্রপক্ষের প্রধান কৌঁসুলি (পিপি) আবদুল্লাহ আবু এবং তাপস পাল।

অন্যদিকে দুই আসামির পক্ষে সাক্ষীকে জেরা করেন আইনজীবী আবু ফাতেহ মো. গোলাম ফাত্তাহ ও সাখাওয়াতউল্লাহ ভূঁইয়া।

এই আদালতই গত ২৩ আগাস্ট পাপিয়া-সুমন দম্পতির বিরুদ্ধে অভিযোগ গঠন করে তাদের বিচার শুরুর আদেশ দেন। সে অনুযায়ী,৩১ অগাস্ট থেকে শুরু হয় মামলার সাক্ষ্য গ্রহণ।

নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাপিয়া ও তার স্বামী সুমনকে গত ২২ ফেব্রুয়ারি ঢাকার শাহজালাল বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। ক্যাসিনো ব্যবসায় তার জড়িত থাকার অভিযোগ উঠেছে। পরে পাপিয়াকে যুব মহিলা লীগ থেকে বহিষ্কার করা হয়।

 

সূত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected].com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।