অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

  • 5
    Shares

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

টাঙ্গাইলের মির্জাপুরে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর ৩ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা মো. শাজাহান মিয়া নামে ওই ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে। পরে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে মির্জাপুরের উয়ার্শী-বালিয়া সড়কের ভাওড়া ও রোয়াইল গ্রামের সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শাজাহান ধান ও সরিষার ব্যবসা করেন। বৃহস্পতিবার পার্শ্ববর্তী ঢাকার ধামরাই এলাকায় তিনি ধান ও সরিষা সরবরাহ করে টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে রাত আটটার দিকে মির্জাপুর-উয়াশী-বালিয়া সড়কের ওই স্থানে আগে থেকে প্রাইভেটকার নিয়ে উৎপেতে থাকা ছিনাইতাইকারীরা মোটরসাইকেলের গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারপিট করে আহত করে। এক পর্যায়ে রাস্তার পাশের খেতে ছিনতাইকারীরা তাকে নিয়ে মুখ কাঁদার মধ্যে চেপে ধরে টাকা ছিনিয়ে চম্পট দেয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।

 

সূত্র: কালেরকন্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।