মঙ্গলবার , ৫ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অস্ট্রেলিয়াও আসবে না বাংলাদেশ সফরে!

Paris
জুলাই ৫, ২০১৬ ৮:৫৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

২০১৫ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া দলের।

কিন্তু নিরাপত্তার অজুহাত দেখিয়ে তারা অক্টোবরে বাংলাদেশ সফর স্থগিত করে। পরবর্তীতে সেই সফর ২০১৭ সালের জুলাই মাসে করার কথা জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু গেল শুক্রবার গুলশানে সন্ত্রাসী হামলা হওয়ার পর এই সফরের বিষয়টিও পুনর্বিবেচনা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের একজন মুখপাত্র বলেন, ‘অস্ট্রেলিয়া দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে বাংলাদেশ সফরের বিষয়টি পুনর্বিবেচনা করা হচ্ছে। আমরা বাংলাদেশের মানুষের মানসিক অবস্থাটা বুঝতে পারছি। আমরা চেষ্টা করব বাংলাদেশ সফরে যেতে। তবে আমরা অস্ট্রেলিয়ার সিকিউরিটি ইন্টেলিজেন্স অর্গানাইজেশন ও ডিপার্টমেন্ট অব ফরেন অ্যাফেয়ার্স এন্ড ট্রেডের উপদেশ মেনে চলব। পাশাপাশি আমরা আমাদের নিজস্ব নিরাপত্তা উপদেষ্টার কাছ থেকেও বাংলাদেশের নিরাপত্তার বিষয়টি জানার চেষ্টা করব। তারা কী প্রতিবেদন দেয় সেটার উপর নির্ভর করবে বাংলাদেশ সফরের বিষয়টি।’

চলতি মাসের সেপ্টেম্বর মাসে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে ইংল্যান্ডের। কিন্তু গুলশানে সন্ত্রাসী হামলা হওয়ার পরে তারাও বিষয়টি বিবেচনা করে দেখছে। এমন কী ইংল্যান্ডের অধিনায়ক ইয়ান মরগান বাংলাদেশের নিরাপত্তার বিষয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

অস্ট্রেলিয়ার সফর তো বেশ দূরে। আগামী সেপ্টেম্বর মাসে ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে আসে কিনা সেটাই এখন দেখার বিষয়।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - খেলা