শনিবার , ১০ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অসুস্থ হবেন মকর, সীমিত ঝুঁকি নিন কুম্ভ

Paris
সেপ্টেম্বর ১০, ২০১৬ ৭:৫৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা ১। আপনার ওপর প্রভাবশালী গ্রহ রবি ও বুধ। আপনার শুভ সংখ্যা ১ ও ৫। শুভ বার রবি ও বুধ। শুভ রত্ন রুবি ও পান্না। প্রকৃতিগতভাবে আপনি বুদ্ধিমান ও মেধাবী। জ্ঞানার্জন ও চিন্তাভাবনার প্রতি আপনার ঝোঁক আছে। আপনি সৃজনশীল ও পরিশ্রমী। কোনো কাজে লেগে থাকতে আপনি ভয় পান না। নিজের কথা গুছিয়ে বলার ক্ষমতা আছে আপনার। আপনি অনেক কিছু করতে চাইবেন। কিন্তু ৩৫ বছর পার না হওয়া পর্যন্ত ঠিকভাবে কিছু হতে চাইবে না। এ সময় আপনি অস্থির ও বিক্ষুব্ধ হয়ে উঠতে পারেন। আপনাকে ধৈর্যশীল হতে হবে। নিজস্ব পরিকল্পনা বাস্তবায়নে দৃঢ় হতে হবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যবহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। তীর্থযাত্রা শুভ।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রি-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। যে চলে যেতে চায় তাকে যেতে দেওয়াই ভালো। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির যোগ আছে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

অন্যদের প্রতি আচরণে সংযত থাকুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বৈবাহিক আলোচনার অগ্রগতি হতে পারে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা ভালো নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে কেউ শত্রুতা করতে পারে। আজ কোনো ঝুঁকি না দিলেই ভালো করবেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে অনুকূল সাড়া পেতে পারেন। মনের কথা মনের মানুষের কাছে স্পষ্ট করে প্রকাশ করুন। সন্তানের কোনো সাফল্যে আনন্দিত হতে পারেন। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। ধর্মকর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মন ভালো থাকবে। ছোট ভাইবোনদের সঙ্গে কোনো বিরোধ সৃষ্টি হলেও সমঝোতা করে নিন। প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহবোধ কররেন। পরিবেশের সমস্যায় ভুগতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

চোখ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন। কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। হাতছাড়া হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগানো সহজ হবে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ধরনের ভুল বোঝাবুঝি থাকলে তার অবসান হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। প্রয়োজন সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। সামাজিক কাজকর্মে সাফল্য পাবেন। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতাকে পাবেন।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল