অসহায়দের দ্বারে ইফতার পৌছে দিচ্ছেন রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা  সজল

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক :

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে রমজান মাসের ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসিনুর ইসলাম সজল। লক ডাউনে কর্মহীন হয়ে পড়া শহর এবং বিভিন্ন উপজেলার অসংখ্য মানুষের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন তিনি।

ছাত্রলীগ নেতা সজল বলেন, করোনা ভাইরাস ঘোষণা হওয়ার পর থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি মহোদয়ের নির্দেশে এবং সহযোগীতায় অসহায় মানুষের পাশে আমরা সব সময় আছি। প্রথম পর্যায়ে মন্ত্রী মহাদয়ের সহযোগীতায় অামরা জেলা ছাত্রলীগের পক্ষে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার,সাবান এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করি। পরবর্তীতে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় এবং শহরে কর্মহীন অসহায় ১হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। এছাড়াও মন্ত্রী মহোদয়ের নির্দেশে এবং সহযোগিতায় সরাসরি কৃষক হতে সবজি কিনে তা বিনামূল্যে কর্মহীন মানুষের মাঝে সবজি বিতরণ  করেছি।

তিনি আরও বলেন,যত দিন দেশে ক্রান্তিলগ্ন থাকবে অামরা কর্মহীন মানুষের পাশে থেকে সহযোগীতা করবো ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।