অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

সিল্কসিটি নিউজ ডেস্ক:


রাজধানীর খিলগাঁও এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম তানিয়া আক্তার। বুধবার বিকালে এই ঘটনা ঘটে।

তানিয়া আক্তার খিলগাঁওয়ের মেরাদিয়া জামতলা এলাকার ১৫/১/৫ নম্বর বাসায় পরিবার সঙ্গে থাকতেন। তিন ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তানিয়ার বাবা নাজির উদ্দিন  বলেন, ‘তানিয়ার মা তাকে রুটি বানাতে বলেন। কিন্তু সে রুটি না বানালে এটা নিয়ে মা তাকে বকাঝকা করেন। পরে সে অভিমান করে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। দরজার কাছে গিয়ে অনেক ডাকাডাকি করলেও সে দরজা না খুলেনি। দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছে। এরপর আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া কলেজ শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তানিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।