অপরাধী ঠাণ্ডা ঘরে, আর আমি পুলিশের জেরার মুখোমুখি হচ্ছি : পায়েল ঘোষ

নিউজ ডেস্ক

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন পায়েল ঘোষ।  এফআইআর দায়ের করার পর সম্প্রতি পায়েলকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় ভারসোভা থানার পুলিশ। কুপার হাসপাতালে অভিযোগকারিনী বাঙালি অভিনেত্রীর মেডিক্যাল পরীক্ষাও হয়। আর এরপরেই ফের টুইটারে মুখ খোলেন পায়েল।

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশ্য প্রশ্ন ছুড়ে দিয়েছেন পায়েল। টুইটে লিখেছেন, আমি এমন একজন অপরাধীর বিরুদ্ধে মামলা দায়ের করেছি, যাঁর বিরুদ্ধে অন্য আরও অনেকে একই রকম অপরাধের কথা বলেছেন। আমাকে পুলিস ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করছে। অথচ অভিযুক্ত ঠাণ্ডা ঘরে আরাম করে বসে রয়েছেন। আমি কি বিচার পাব স্যার?

এর আগে পায়েল ঘোষের আইনজীবী নীতিন সতপুতে বলেছিলেন, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে। পরিচালকের বিরুদ্ধে ধর্ষণ, অন্যায়ভাবে আটকে রাখা সহ একাধিক অভিযোগ আনা হয়েছে। আমরা চাই অনুরাগ কাশ্যপকে গ্রেফতার করা, কারণ এই অপরাধটি জামিনযোগ্য নয়।

প্রসঙ্গত, এর আগে পায়েল ঘোষের আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

 

সূত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।