অঙ্কিতার নাকি সুশান্তের, রেশমি কার বান্ধবী?

নিউজ ডেস্ক

একটা চুমুর দৃশ্য রেশমির দিকে সবার দৃষ্টি ঘুরিয়ে দিয়েছে। ভারতীয় টিভি তারকা রেশমি দেশাই কার বান্ধবী, অঙ্কিতার নাকি সুশান্তের! বন্ধুর মৃত্যু নিয়ে ব্যতিক্রম স্বর তাঁর প্রতি আরও আগ্রহী করে তোলে।

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অঙ্কিতা লোখান্ডের ঘনিষ্ঠ বান্ধবী রেশমি দেশাই। স্পটবয়ইকে তিনি বলেছেন, ‘সুশান্ত চমৎকার একজন মানুষ ছিল। একসময় আমরা খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলাম। যেটা ঘটেছে, সেটা সত্যিই দুঃখজনক। কিন্তু আমি অন্যদের মতো সবাইকে দোষারোপ করতে চাই না। আমার একটা অন্য দৃষ্টিভঙ্গি আছে আর সেটা নিয়ে আমি কথাও বলতে চাই না।’ কথাগুলো বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

সুশান্তের মৃত্যুর পর রেশমি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেছে, তাঁর গালে চুমু দিচ্ছেন সুশান্ত। ছবিটিতে রেশমি লিখেছিলেন, ‘এমন মেধাবী, পরিশ্রমী মানুষ ও ভালো একজন বন্ধু হারানো ব্যক্তিগত ক্ষতি।’

সম্প্রতি প্রথমবারের মতো একটি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করে বাজে কাজের তকমা জুটিয়েছেন রেশমি। ‘তামাশ’ নামের ২০ মিনিটের ওই স্বল্পদৈর্ঘ্যে শেষের ৩ মিনিট দেখা গেছে তাঁকে। স্বল্পদৈর্ঘ্যটিতে দেখা গেছে, লকডাউনে আটকে একজন একাকী পুরুষের জীবনযাপন। হিন্দি সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসা রেশমি দেশাই যোগ দিয়েছিলেন ‘বিগ বস’ অনুষ্ঠানেও। সেখানেই মডেল আরহান খানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় তাঁর। অভিনয়ে আসার পরই যৌন হয়রানির শিকার হয়েছিলেন। সেসব ফাঁস করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। ‘নাগিন’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

 

সুত্রঃ প্রথম আলো

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।