গোদাগাড়ীতে হেরোইন কেনাবেচার সময় আটক ৫

April 21, 2017 at 8:14 pm

গোদাগাড়ী প্রতিনিধি:

গোদাগাড়ীতে হিরোইন কেনাবেচার সময় সাংবাদিক সহ ৫ জনকে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে গোদাগাড়ী সদর থানারোড হেভেন গার্মেন্টস এর দ্বোতলা মর্কেট হতে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলো গোদাগাড়ী পৌর এলাকার ফাজিলপুর গ্রামের মৃত আলতাব বিশ্বাসের ছেলে পারভেজ হোসেন (৩০), রামনগর গ্রামের আবুল কালামের ছেলে রিপন (২৫), ফাজিলপুর গ্রামের ইসরাইল হকের ছেলে সুমন আহম্মেদ (২৮), কেল্লাবারুইপাড়া গ্রামের মৃত কালু শেখের ছেলে আব্দুল কাইয়ুম (২৭) ও শ্রীমন্তপুর গ্রামের সেলিম রেজার ছেলে  রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার গোদাগাড়ী প্রতিনিধি সারোয়ার সবুজ (৩০)।

 

গোদাগাড়ী থানার এজাহর সূত্রে জানাযায়, গোদাগাড়ী মডেল থানার এসআই নাইমুল হক রাত ১ টার সময় মহিশালবাড়ী বাজারে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গোদাগাড়ী থানারোড দক্ষিণ পাশ্বে আজাদ সুপার মার্কেট সংলগ্ন হেভেন গার্মেন্টস এর দোতলায় একটি ঘরে হেরোইন কেনাবেচা ও সেবনের কাজ চলছে। সেখানে উপস্থিহ হয়ে  স্থানীয় লোকজনকে সাথে নিয়ে দোকান খুলতে বললে কিছুক্ষণ পর ঘর খুললে তাদের আটক করে।

 

আটকৃতদের মধ্যে পারভেজ কে জিজ্ঞাসাবাদ করলে দোকানের ভিতরে রাখা পাটির বিছানার নিচ হতে সাদা পলেথিনের ভিতর মুখ বান্ধা অবস্থায় বাদামী বর্ণের ২০ গ্রাম হিরোইন ও দোকানের ভিতর ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় টাকা দিয়ে তৈরী করা হেরোইন সেবনের পাইপ ও কিছু কনডম উদ্ধার করে। পরে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

 

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন আটককৃতরা দীর্ঘদিন হতে হিরোইন ব্যবসার সাথে জড়িত তাদের মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ

Print