বগুড়ায় বাস খাদে পড়ে নিহত ৩, আহত ১৫

April 17, 2017 at 10:34 am

সিল্কসিটিনিউজ ডেস্ক: ঢাকা-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা বগুড়া বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাস খাদে পড়ে গিয়ে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

রোববার দিবাগত রাত অনুমান ১টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী বগুড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে নিহত ও আহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর ও পাশের রায়গঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালায়।

তবে শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত বলেন, দুর্ঘটনার কিছুক্ষণ পর থেকেই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। ব্রেক কাজ না করায় চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

তিনি জানান, গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া নিউ সেফা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সেখানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে যাত্রীবোঝাই বাসটি উল্টে মহাসড়কের পশ্চিমপাশে খাদে পড়ে যায়।

সূত্র: রাইজিংবিডি

Print