এবার নগরীর সিঙ্গার শো-রুমে চুরি

নিজস্ব প্রতিবেদক: এবার রাজশাহীতে সিঙ্গার প্লাস শো-রুমে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকনের বিভিন্ন মালামলসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার জিনিসপত্র চুরি হয়েছে।

 

রাজশাহী সিঙ্গারের ম্যানেজার হাসনুজ্জামান দুলাল সিল্কসিটি নিউজকে জানান, গতকাল বুধবার রাত সাড়ে নয়টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় অবস্থিত সিঙ্গার শোরুম বন্ধ করে চলে যান তারা। আজ বৃহস্পতিবার সকল নয়টার দিকে এসে দেখে শোরুমের সাতটা তালার মধ্যে একটা তালাও নেই।

 

পরে শোরুমের ভেতরে ঢুকে দেখে এলইডি টেলিভিশনসহ আরো অনেক কিছু নেই। তাছাড়া শোরুমের ক্যাশ খোলা আর কাগজপত্রগুলো এলোমেলো হয়ে আছে।

 

ম্যানেজার হাসনুজ্জামান দুলাল বলছিলেন, এই শোরুম থেকে নগদ ৬০ হাজার টাকা, ১০টা ৩২ ইঞ্চি এলইডি টিভি। যার মূল্য দুই লাখ ৩০ হাজার। দুটি ২৮ ইঞ্চি এলইডি টিভি। যার মূল্য ৪১ হাজার টাকা। একটা নোটবুক, কিচেন এ্যাপলয়েন্স দুইটা হারিয়ে যায়।

 

তিনি আরো বলেন, প্রাথমকি অবস্থায় আমরা ধারণা করছি নগদ সাড়ে তিন লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এই বিষয়ে সকালে বোয়ালিয়া থানায় অভিযোগ করা হলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

বোয়ালিযা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসন খান বলেন, চুরির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

প্রসঙ্গত, সম্প্রতি নগরীর রেলগেট নগরভবন এলাকায়, রানীবাজার এলাকায়, সাহেব বাজার এলাকায় কয়েকটি দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটে। একই কায়দায় বুধবার দিবাগত রাতেও চুরির ঘটনা ঘটলো।

স/আর