বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গোদাগাড়ীর জেএমবি নেতা আজিমুল নিহত

March 2, 2017 at 11:42 am

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধান আমিজুল ইসলাম ওরফে আল-আমিন ওরফে রনিনিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করছে পুলিশ। বুধবার (২ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে জেলার শেরপুরের ভবানিপুর জামনগর এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

 

নিহত আমিজুল গোদাগাড়ি উপজেলার বুজরুগ রাজারামপুর গ্রামের নুরুল হুদার ছেলে বলে জানিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাত আটটার দিকে বুজরুক রাজারামপুর গ্রাম থেকে আজিমুলকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তবে গ্রেপ্তারের সময় আজিমুল দুই পুলিশকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এ ঘটনায় আব্দুস সালাম ও ইসমাইল হোসেন নামের দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন।

 

বগুড়ার পুলিশ সুপার জানান, জেলার শেরপুরের ভবানিপুর জামনগর এলাকায় একটি বাড়িতে বেশ কয়েকজন জেএমবির সদস্য গোপন বৈঠক করছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবির সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

 

এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধান আমিজুল ইসলাম ওরফে আল-আমিন ওরফে রনি গুলিবিদ্ধ হন। পরে আহত জেএমবি সদস্য আমিজুলকে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

স/আর

Print