চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুলকে নিজ দায়িত্বে বহালের আদেশ

January 12, 2017 at 2:31 pm

ভ্রামম্যাণ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র জামায়াত নেতা নজরুল ইসলামকে দায়িত্ব পালনের জন্য আদেশ দেয়া হয়েছে। তবে জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগ এ তথ্য নিশ্চিত করতে পারেনি।

নজরুল ইসলামের ঘনিষ্ট ওই সূত্রটি বুধবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের একটি আদেশের অনুলিপি সরবরাহ করে।

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আব্দুর রউফ মিয়া স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম (সাময়িক বরখাস্ত) কর্তৃক মহামান্য হাইকোর্ট ডিভিশনে দায়েরকৃত ১৫৭৩৪/২০১৬ নং রিট পিটিশনের প্রেক্ষিতে হাইকোর্ট বিভাগের আদেশ যথাযথ প্রতিপালনের নির্দেশক্রমে অনুরোধ করা হল। নজরুলের ঘনিষ্ট ওই সূত্রটি দাবি করেছে, হাইকোর্ট ডিভিশন মোহাম্মদ নজরুল ইসলামকে মেয়র হিসেবে দায়িত্ব পালনের আদেশ দিয়েছেন।

তবে স্থানীয় সরকার বিভাগের পাঠানো ওই আদেশ সম্পর্কে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু জাফর বলেন, এ সংক্রান্ত একটি চিঠি আসার কথা ছিল। কিন্তু আমি উন্নয়ন মেলায় ব্যস্ত থাকার কারণে চিঠিটি এসেছে কি-না তা নিশ্চিত করে বলতে পারছি না।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সচিব মামুনুর রশিদ জানান, মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম তাকে এ বিষয়ে জানিয়েছেন। তবে লিখিত কোন চিঠি তিনি বুধবার পর্যন্ত পাননি।

 

স/আ

Print