শহরে প্রবেশে বাধা দেওয়ায় বাগাতিপাড়ায় অটো চালকদের যাত্রী বহন বন্ধ

January 11, 2017 at 5:50 pm
0
93

বাগাতিপাড়া প্রতিনিধি
শহরে প্রবেশে বাধা দেওয়ায় নাটোরের বাগাতিপাড়ায় অটোচালকরা যাত্রী বহন থেকে বিরত রয়েছে। বুধবার সকালে নাটোর শহরের প্রবেশমুখ তেবাড়িয়ায় বাধার সম্মুখীন হলে বাগাতিপাড়া উপজেলার প্রায় তিনশতাধিক অটোচালকরা যাত্রী বহন থেকে এ বিরত থাকে।

 
সরেজমিনে উপজেলার তমালতলা মোড়ে দুপুর ২টার দিকে গিয়ে পঞ্চাশের বেশি অটোচালককে নিজ নিজ অটোর সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তবে তারা নাটোর জেলা সদরের কোন ভাড়া তুলছেন না। ফলে যাত্রীরা পড়েছে বিপাকে। যাত্রীদের অনেককে চার্জার ভ্যানে অতিরিক্ত ভাড়া দিয়ে যাতায়াত করতে হচ্ছে।

 
তমালতলা অটো স্ট্যান্ডের সিরিয়াল মাস্টার জহুরুল ইসলাম জানান, মঙ্গলবার নাটোর শহর মালিক-চালক সমিতির এক সভায় বাইরের উপজেলার অটো শহরের ভেতরে প্রবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত নেয়। ওই সিদ্ধান্ত মোতাবেক বুধবার সকালে বাগাতিপাড়া উপজেলার সব অটোকে তেবাড়িয়ায় বাধা দেওয়া হয়। রোগীসহ সাধারন যাত্রীদেরও নামিয়ে নেওয়া হয় সেখানে। ফলে যাত্রীরা দূর্ভোগে পড়েছে। এ কারনে শহরে প্রবেশের নিষেধাজ্ঞা প্রত্যাহার না করা পর্যন্ত সব অটোচালকরা ভাড়া বহন থেকে বিরত থাকবে বলেও তিনি জানান।

 
এব্যাপারে বাগাতিপাড়া অটো মালিক চালক সমিতির সভাপতি ইছাহাক আলী বলেন, এ বিষয়ে নাটোর শহর অটো মালিক সমিতির সাথে সন্ধ্যায় এক বৈঠক রয়েছে। কোন সুরাহা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী গ্রহন করা হবে।

 
এব্যাপারে বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম এমন কোন অভিযোগ পাননি বলে জানান।

স/অ