মোহামেডান-আরামবাগ ম্যাচ গোলশূন্য ড্র

September 27, 2016 at 7:24 am

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ভাগ্য সহায় না থাকলে যা হয়, যেন তা ঘটেছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বেলায়। সোমবার (২৬ সেপ্টেম্বর) সিলেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় দিনের তৃতীয় খেলায় গোলশূন্য ড্র করে তাদের কাছ থেকে পয়েন্ট বাগিয়ে নিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। অথচ আক্রমণ আর খেলার নিয়ন্ত্রণের হিসাবে ম্যাচের গল্পটা হতে পারতো মোহামেডানেরই জয়ের।

 

ম্যাচ শুরুর মিনিট চারের মাথায় মোহামেডানের রক্ষণভাগকে ফাঁকি দিয়ে আরামবাগের কেস্টার একন ডি-বক্সের ভেতর ডুকে পড়লেও আক্রমণটি শেষ পর্যন্ত সফল হয়নি। মিনিট দশেক পর পাল্টা আক্রমণে গিয়ে মোহামেডানের তৈহিদ আলমের নেওয়া শটটি প্রতিহত করেন আরামবাগের গোলরক্ষক মিটুল হাসান।

 

ষোল মিনিটে আবারও ডি-বক্সের ভেতর জটলার মধ্যে বল গোলপোস্টে জড়াতে ব্যর্থ হন মোহামেডানের স্ট্রাইকাররা। ২১ মিনিটে ডান প্রান্ত থেকে মোহামেডানের স্ট্রাইকার সজিবের শটটিও যেন গোল পোস্টের ঠিকানা খুঁজে পেলো না।  ২৭ মিনিটে ফ্রি কিক থেকে জাফরের দুর্দান্ত শট গোলপোস্ট ছুঁয়ে চলে যায় বাইরে। এভাবে কোনো গোল ছাড়াই শেষ হয় খেলার প্রথমার্ধ।

 

দ্বিতীয়ার্ধের শুরুতে আরামবাগের ফরোয়ার্ড কেস্টার একন একাই বল নিয়ে ডুকে পড়েন মোহামেডানের দুর্গে। কিন্তু গোলকিপার মো. নেহাল তাকে ফিরিয়ে দেন দুরন্তভাবে। খেলার ৫৭ মিনিটে মোহামেডান ফ্রি কিক লাভ করে। তবে সেখান থেকেও কাঙ্ক্ষিত গোল আদায় করতে পারেননি পেটরিক। ৬৭ মিনিটে ডান প্রান্ত থেকে আরামবাগের কেস্টারের শটটি গোলপোস্টের অনেক ওপর দিয়ে চলে যায়।

 

৭৮ ও ৮১ মিনিটে ইসমাইল ভাঙ্গুয়া ও শাহেদের নেওয়া শট গোলবারে লেগে ফিরে এলে হতাশায় পোড়েন মোহামেডান সমর্থকেরা।

 

ম্যাচের শেষলগ্নে (৮৫ মিনিটে) আবারও হতাশার ঘোরে পড়ে মোহামেডান। দলের হয়ে শেষ সুযোগটি নষ্ট করেন রাশেদুল ইসলাম। ডি-বক্সের ভেতরে বল পেয়েও গোলরক্ষককে ফাঁকি দিতে ব্যর্থ হন তিনি।

 

নির্ধারিত ৯০ মিনিট খেলা শেষে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায় দু’দলের মধ্যে।

সূত্র: বাংলা নিউজ

Print