রাসিক নির্বাচন: জনগণের মুখোমুখি মেয়রপ্রার্থীরা

July 14, 2018 at 2:41 pm

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ৩০ জুলাই অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জনগণের মুখোমুখি হয়েছেন মেয়রপ্রার্থীরা। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নগরীর মুনলাইট গার্ডেনে সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর উদ্যোগে ‘জনগণের মুখোমুখি মেয়রপ্রার্থী’ শীর্ষক অনুষ্ঠানে তারা উপস্থিত হন।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি মনোনীত প্রার্থী মো. মোসাদ্দেক হোসেন বুলবুল, বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম ও গণসংহতি আন্দোলনের স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট মুরাদ মোর্শেদ। তবে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রাথী এএইচএম খায়রুজ্জামান তাঁর আত্মীয়ের জানাযায় যাওয়ার কারণে উপস্থিত হতে পারেননি।

সুশাসনের জন্য নাগরিকের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী দিলীপ কুমার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিকের রাজশাহী মহানগর সভাপতি মো. পিয়ার বক্স ও জেলা সভাপতি মো. সফিউদ্দিন আহমেদ।

এসময় প্রথমে সিটি কর্পোরেশনের নাগরিকরা মেয়রপ্রার্থীদের কাছে তাদের প্রত্যাশা জানান। পরে মেয়রপ্রার্থীরা তাদের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে জনগণ ও মেয়রপ্রার্থীদের মাঝে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

জনগণ নির্বাচনে ভোট প্রদানের ক্ষেত্রে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের ভোট দেবেন বলে অঙ্গীকার করেন। মেয়রপ্রার্থীরাও কোনো ধরণের টাকা, দুর্নীতি, ভোট ডাকাতি করবেন না এবং জনকল্যাণে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নাগরিক ছাড়াও গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ প্রত্যেক মেয়রপ্রার্থীর সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শা

Print