নওগাঁয় শিক্ষাবিদ, ক্রীড়াবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রেজাউর রহমানের স্মরণসভা

July 14, 2018 at 2:06 pm

কাজী কামাল হোসেন,নওগাঁ
নওগাঁ’র প্রয়াত শিক্ষাবিদ, ক্রিড়াবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সর্বজন শ্রদ্ধেয় জিয়া উদ্দিন মোঃ রেজাউর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টা থেকে প্যারীমোহন লাইব্রেরী মিলনায়তনে স্থানীয় সামাজিক সংগঠন একুশে পরিষদ এই স্মরণসভার আয়োজন করে।

একুশে পরিষদের সভাপতি এ্যাড. ডি এম আব্দুল বারী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্মরণসভায় রেজাউর রহমান স্যারের শিক্ষকতা, ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অংগনে উল্লেখযোগ্য ভূমিকার কথা স্বীকার করে বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমান, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহফুজুর রহমান, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান, সাবেক অধ্যক্ষ মর্তুজা রেজা, অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক কবি আতাউল হক সিদ্দিকী, কবি ম আ ব সিদ্দিকী বাদাম, জেলা প্রেসক্লাবের সভাপতি ও একুশে পরিষদের উপদেষ্টা মোঃ কায়েস উদ্দিন, মোঃ এহসান উল্লাহ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিকুদ্দৌলা রাব্বী, একুশে পরিষদের সহ-সভাপতি প্রতাপ কুমার সরকার, সাধারন সম্পাদক এম এম রাসেল এবং প্রয়াত রেজাউর রহমানের পুত্র তাবরিজ রেজা নিলয়।

অনুষ্ঠানে রেজাউর রহমানের জীবনী পাঠ করেন নাইস পারভীন এবং কবিতা আবৃত্তি করেন আব্দুল্লাহ আল রাফি সরোজ।

এ স্মরণসভায় শহরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print