বিএনপির অপপ্রচারে সর্তক থাকার অনুরোধ অর্ণা জামানের

July 12, 2018 at 10:47 pm

নিজস্ব প্রতিবেদক:

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ডা: আনিকা ফারিহা জামান বলেছেন, ‘ভোটাররা অভিযোগ করেছেন যে বিএনপি এএইচএম খায়রুজ্জামান লিটনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। অন্য প্রার্থীর বিভিন্ন ছেলে ও মেয়েরা ভোটারদের বলে, লিটন আসলে এই জায়গা থেকে তাদের উচ্ছেদ করে দিয়ে বিনোদন কেন্দ্র তৈরী করবে এবং তাদের বসবাসের জায়গাও থাকবেনা।’

এসকল অপপ্রচারে ভোটারদের কান না দিয়ে সর্তক থাকার অনুরোধ জানিয়ে অর্ণা জামান বলেন, গত পাঁচ বছরে রাজশাহী অনেক পিছিয়ে পড়েছে। তাই রাজশাহীকে বদলে দিয়ে এগিয়ে নিয়ে যেতে এবার নৌকা প্রতীকে ভোট দিয়ে তার পিতাকে মেয়র নির্বাচন করার জন্য সবার প্রতি অনুরোধ জানান অর্ণা জামান।

তিনি আরো বলেন, বিএনপির এসকল অপপ্রচারে কান দেয়া যাবে না। নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের জন্য জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি। 

বুধবার বিকেলে নগরীর ১৭ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগকালে এসব কথা বলেন। 

উন্নয়নের স্বার্থে নগরবাসী আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। রাজশাহী মহানগরীতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী বেলেও তিনি জনগনকে সচেতন করেন।

ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা জাতীয় চার নেতার একজন এএইচএম কামারুজ্জামান হেনার দৌহিত্রী এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের জ্যেষ্ঠ কন্যা।

স/অ

 

Print