আ.লীগের মেয়র প্রার্থী লিটনের পক্ষে মুক্তিযোদ্ধাদের প্রচার মিছিল

July 12, 2018 at 7:37 pm

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী, সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী প্রচার মিছিল করেছেন মুক্তিযোদ্ধারা। আজ বৃহস্পতিবার বিকেল বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ও জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এই প্রচার মিছিল করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর শহীদ কামারুজ্জামান চত্বর সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে নির্বাচনী প্রচার মিছিল বের করেন মুক্তিযোদ্ধারা। প্রচার মিছিলে অংশ নেন আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী, সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মিছিলটি নিউ মার্কেটের সামনে দিয়ে অলকার মোড় হয়ে জিরোপয়েন্টের পাশ দিয়ে সোনাদীঘীর মোড়, মনিচত্বর হয়ে সাহেববাজার জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

সমাবেশে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, যে সোনার বাংলা গড়ে মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন, সেই বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বাংলাদেশে, এই রাজশাহীতে স্বাধীনতার বিপক্ষের শক্তি যেন আর এমপি বা মেয়র না হতে পারে, ক্ষমতায় না আসতে পারে সেজন্য মুক্তিযোদ্ধাদের কাজ করার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, রাজশাহীর উন্নয়ন থেমে গেছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে, এমন প্রচার করলে আমাদের বিজয় নিশ্চিত।

সমাবেশে আরো বক্তব্য দেন মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক। এ সময় মহানগর কমান্ডার মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, ডেপুটি কামান্ডার রবিউল ইসলাম, সাবেক কমান্ডার সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, জেলা কমান্ডার শাহাবুল মাস্টার, অ্যাডভোকেট মতিউর রহমানসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

স/অ

Print