প্রেমিকাকে ভিডিও কলে রেখে কিশোরের আত্মহত্যা!

July 12, 2018 at 6:38 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপে প্রেমিকাকে ভিডিও কলে রেখে সুরজ নামে একাদশ শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের জেরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১৭ বছর বয়সী ওই কিশোর।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ভারতের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার নবগ্রাম সালেপুরে।

জানা যায়, বুধবার রাত ১২টা দিকে তার প্রেমিকা সোনারপুর কামারাবাদ গার্লস হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী নিশা মণ্ডলের সঙ্গে ফোনে কথা বলছিল সুরজ। মাত্র কয়েক মাস আগেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সুরজের মা টুম্পা রায় জানিয়েছেন, ফোনে কথা বলার সময় উত্তেজিত হয়ে উঠেছিল সুরজ। এরপর ঘুমোতে চলে গিয়েছিলেন তিনি। কিন্তু ঘণ্টাখানেক পর সুরজের বন্ধুরা বাড়িতে এসে ডাকাডাকি করে। দরজা খুললে তারা বলে সুরজ ঘরে আত্মহত্যা করেছে।তড়িঘড়ি দরজা ভেঙে সুরজের বন্ধুরা তাকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সুরজের বন্ধুদের দাবি, ফোনে কথা বলার সময়ে নিশা মণ্ডলের সঙ্গে ঝগড়া হয়। এর জেরে হোয়াটসঅ্যাপে ভিডিও কল করতে করতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সুরজ।

বন্ধুদের ভাষ্য, এ ঘটনার কথা নিশার বোন তাদের ফোন করে জানালে তারা সুরজের বাড়ি আসে। ঘটনার পর থেকেই ফোন বন্ধ নিশা ও তার পরিবারের।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সুরজের প্রেমিকার বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার।

Print