তানোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

July 11, 2018 at 10:09 pm

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে সড়ক দুর্ঘটনায় মরজিনা আকতার ভুলি (২৫) নামে এক গৃহবধু নিহত হয়েছে। তবে তার কোলে থাকা ৫ বছরের শিশুটি আহত হলেও প্রাণে বেচে গেছে। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তানোর- মুন্ডুমালা সড়কের যোগিশো নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা গেছে, বুধবার মরজিনা আকতার ভুলি তার বাচ্চাকে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের যোগিশো গ্রামে বেড়াতে আসছিল। যোগিশো মোড়ে বাস থেকে নামা মাত্র অন্য আরেকটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলে মরজিনা আকতার ভুলি মারা যান। তবে বাসের মাঝখানে শিশু বাচ্চাটি পড়ায় সে বেঁচে যায়। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে।

তানোর ফায়ার সার্ভিসের কর্মীরা শিশু বাচ্চাটিকে তানোর স্কাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এঘটনায় পুলিশ বাসসহ চালককে আটক করা হয়েছে।

অপর দিকে ধানের ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে লেগে শফিকুল ইসলাম (৪৫) নামের ট্রলি ড্রাইভার নিহত হয়েছে। আহত হয়েছে নিহতের ছেলে জুয়েল (৩৫)। বুধবার বিকাল ৪টার দিকে তানোর উপজেলার নুনাপুকুর রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চুনিয়াপাড়া পাড়া গ্রামের মৃত তোফির উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম ও তার ছেলে জুয়েল চুনিয়াপাড়া থেকে তাদের নিজস্ব ট্রলিতে করে ধান নিয়ে কোয়েলহাটের দিকে যাচ্ছিল। পথের মধ্যে নুনাপুকুর নামক স্থানে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। ঘটনাস্থলে ট্রলি ড্রাইভার শফিকুল মারা যায়। তবে এ ঘটনায় তার ছেলে জুয়েল আহত হয়েছে।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এক দিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জন মারা গেছে। প্রথম ঘটনার সাথে জড়িত বাসসহ চালককে আটক করা হয়েছে।

স/শা

Print