র‌্যাবের অভিযানে রাজশাহীতে ৪৫ জন মাদকসেবীর জেল-জরিমানা

July 11, 2018 at 7:37 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিভাগে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৪৫ জন মাদকসেবী’কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে।গত মঙ্গলবার থেকে আজ বুধবার রাজশাহীর বিভিন্ন জেলা শহরে অভিযান চালিয়ে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ দণ্ডাদেশ প্রদান করা হয়।

এসময় হেরোইন-১ দশমিক ৬২ কেজি, ফেনসিডিল-১৮ বোতল, ইয়াবা ট্যাবলেট-১০ পিস, (৪) গাঁজা ৪২০ গ্রাম উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল এবং এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শিমুল আকতার, গোদাগাড়ী, রাজশাহী এর সমন্বয়ে গঠিত একটি ভ্রাম্যমান আদালত জেলার গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ী গরুর হাট এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ জন মাদকসেবী’কে গাঁজা-৫৫৫ গ্রাম, সহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত ২৪ জন মাদকসেবী’কে ৬ (ছয়) মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাসুদুর রহমান মাসুদ, চাঁপাইনবাবগঞ্জ এর সমন্বয়ে গঠিত একটি ভ্রাম্যমান আদালত কর্তৃক জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পট এলাকায় অভিযান পরিচালনা করে  ১৪ জন মাদকসেবী’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত মাদকসেবীদের’কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জেলার সদর থানাধীন রাধুনীডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী নেছ মোহাম্মদ (৩২)কে গাঁজা-২৫০ গ্রামসহ গ্রেফতার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জেলার গোদাগাড়ী থানাধীন সুলতানগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক হেরোইন-১ দশমিক ২১০ কেজিসহ গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আব্দুল ওয়ারেছ, জয়পুরহাট এর সমন্বয়ে গঠিত একটি ভ্রাম্যমান আদালত জেলার সদর থানাধীন পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন মাদকসেবী’কে গাঁজা-১৩০ গ্রামসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত মাদকসেবীদের’কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল জেলার সদর থানাধীন এমআর ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মিন্টু মিয়া মন্টু (৪২) ইয়াবা ট্যাবলেট-১০ পিস সহ গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন কুতুরা গ্রামে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৪১) গাঁজা-৪০ গ্রামসহ গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক জেলার পাঁচবিবি থানাধীন রাধানগর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মিঠু (৪৫)কে ফেনসিডিল-১৮ বোতলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানা এবং জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানানো হয়েছে।

স/অ

Print