চারঘাটে পুলিশের গুলিতে আহত মাদক ব্যবসায়ী মারা গেছেন

July 11, 2018 at 6:26 pm
নিজস্ব প্রতিবেদক: 
রাজশাহীর চারঘাটে পুলিশের গুলিতে আহত হয়ে চিকিৎসাধীন মাদক ব্যবসায়ী আবদুল মালেক মারা গেছেন। তিনি জেলার চারঘাট উপজেলার মুক্তারপুর দফাদারপাড়া গ্রামের মিনসার আলীর ছেলে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১ জুলাই) ভোরে মারা যান তিনি।
এর আগে গত শুক্রবার (০৬ জুলাই) দিনগত রাতে ফেনসিডিল চোরাচালানের সময় রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের গুলিতে তিনি আহত হন।
রাজশাহী জেলা ডিবির পুলিশ পরিদর্শক খালিদ হোসেন বলেন, ঘটনার দিন রাতে ফেনসিডিল চোরাচালের খবর পেয়ে তারা মুক্তারপুর এলাকায় অভিযানে গিয়েছিলেন। তখন কয়েকজন মাদক ব্যবসায়ী রামদা নিয়ে পুলিশের ওপর হামলা করে।
আত্মরক্ষায় পুলিশ গুলি করলে মালেক গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে ১২০ বোতল ফেনসিডিল ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছিল। আর আহত অবস্থায় উদ্ধার করে ১১টি মামলার আসামি আবদুল মালেককে রাজাশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা দায়ের করা হয়।
এসব মামলায় গ্রেফতার দেখিয়ে রামেক হাসপাতালে পুলিশ হেফাজতেই তার চিকিৎসা চলছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মালেক মারা যান। পরে দুপুরে তারা মরদেহের ময়নাতদন্ত করা হয়। বর্তমানে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
স/আর
Print