জোনায়েদ সাকিকে নিয়ে মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের প্রচারণা শুরু

July 11, 2018 at 6:09 pm
নিজস্ব প্রতিবেদক:
আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনে রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়র পদপ্রার্থী গণসংহতি আন্দোলন রাজশাহী জেলার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ এর নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।  আজ  বুধবার বেলা ১১ টায় নগরীর ভুবনমোহন পার্কে শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধের এবং নানা আন্দোলন সংগ্রামে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দেয়া হয়।
এই জনসংযোগ চলাকালে ঢাকা থেকে আগত গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি উপস্থিত গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদানের সময় বলেন, যেভাবে যতো ঘনত্বে মাত্র একজন প্রার্থীর ফেস্টুনে শহর ছেয়ে গেছে তা স্পষ্টতই নির্বাচন আচরণবিধির লংঘন। তিনি আশা প্রকাশ করেন যে, নির্বাচন কমিশন নিজ উদ্যোগেই এইসব আচরণবিধি লংঘিত হচ্ছে কি না তার ব্যবস্থা গ্রহণ করবেন। নির্বাচন কমিশন রাজশাহীতে একটি সুষ্ঠু নির্বাচন দেবেন বলে আশা করেন তিনি।
প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ বলেন যে, জনসংযোগের সময় এটি স্পষ্ট হয়েছে যে, মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন প্রত্যাশী মানুষরা বর্তমান প্রধান দুই দলের প্রার্থীদের দুর্নীতি-লুটপাটের নীতির বাইরে একটি দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন চায়-তাদের কাছ থেকে আমরা বিপুল সাড়া পাচ্ছি। নির্বাচন সুষ্ঠু হলে জনগণের সত্যিকারের রায় প্রতিফলিত হবে বলে বিশ্বাস করেন মুরাদ মোর্শেদ।
হাতি প্রতীক বরাদ্দ পাওয়া এই প্রার্থী জোনায়েদ সাকিসহ সাহেববাজার কাপড়পট্টিতে বিভিন্ন দোকানে জনসংযোগ করেন। জনসংযোগের সময় জগণের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাওয়া যায়। অনেকেই বলেন, তারা আগের প্রার্থীদের বহুবছর থেকে দেখছেন, তারা পরিবর্তন চান এবং জনগণের প্রার্থী চান। সেক্ষেত্রে তারা মুরাদ মোর্শেদকেই বেছে নিতে চান। জনগণ তার হাতি মার্কায় ভোট দেবার ব্যাপারে অঙ্গীকার করেছেন।
স/শ
Print