বাগাতিপাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

July 11, 2018 at 6:00 pm

বাগাতিপাড়া প্রতিনিধি:
‘পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

পরে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু’র সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আশরাফুল আলম খান ডাবলু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল হক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদানের জন্য শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে দয়ারামপুর ইউনিয়ন, পরিবার কল্যান সহকারী হিসেবে আমেনা খাতুন (ফাগুয়াড়দিয়াড়), পরিবার কল্যান পরিদর্শক হিসেবে মহসিন মোল্লা (দয়ারামপুর) পরিবার কল্যান পরিদর্শিকা হিসেবে লাইলি বেগম (জামনগর), উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার হিসেবে আলীম উদ্দিন (পাঁকা) এবং পাঁকা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে সম্মাননা ক্রেষ্ট ও প্রসংসা পত্র প্রদান করা হয়।

স/অ

Print