বড়াইগ্রামে বন্দুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

July 11, 2018 at 2:01 pm

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ওসমান আলী (৩২) এক মাদক ব্যবসায়ী নিহত ও দুই র‌্যাব সদস্য। এসময় বিপুল পরিমান মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। গতরাত ১২টার দিকে উপজেলার বাহিমালী বাজারে এই ঘটনা ঘটে।

নিহত ওসমান গণি বড়াইগ্রাম উপজেলার গুরুমশাইল এলাকার মৃত মুনসুর আলী মুনসীর ছেলে। ওসমান আলীর বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজি সহ ৫ টি মামলা রয়েছে। সে নাটোর জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত বলে দাবী র‌্যাবের। তবে র‌্যাব ধারনা করছে, নিহত ও পলাতক ব্যাক্তিরা মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য উক্ত নির্জন স্থানে অবস্থান করছিলো।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার বাহিমালী মোড় হইতে ভাটুপাড়া গ্রামে যাওয়ার একশত গজ উত্তরে কাঁচা রাস্তার উপর টর্চের আলো এবং কিছু লোকের আনাগোনা দেখতে পায় র‌্যাব সদস্যরা। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাবের টহল দল উক্ত স্থানের দিকে অগ্রসর হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে।

তাদেরকে আত্মমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। র‌্যাবও নিজেদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। এসময় উভয় পক্ষের মধ্যে ৫মিনিট গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা একজন পড়ে থাকতে দেখে দ্রুত বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এসময় মাদক ব্যবসায়ী দলের অপর ৩-৪ জন সদস্য পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল হতে একটি বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগাজিন, পিস্তলের গুলির একটি খালি খোসা, ৪১০গ্রাম হেরোইন জব্দ করা হয়।

 

স/আ

Print