দুর্গাপুরে কাউন্সিলরের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ

July 9, 2018 at 11:42 pm

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর সামশুল ইসলামের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেল করেছেন। সোমবার বিকাল সাড়ে ৪টায় দুর্গাপুরে এক চাইনিজ রেজষ্টুডেটে এ সংবাদ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শুনান নির্যাতিত শিশু বাবা হুসেন আলী। লিখিত বক্তব্য অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার ১ নং ওয়ার্ড কাউন্সিলর সামশুল পারিবারিক শুত্রুতার জের ধরে তিনি নিজে অন্যকে বাদি কওে থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলায় পুলিশ আমাকে রাত ১টার দিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এরপর কাউন্সিলর সামশুলসহ তার লোকজন নিয়ে রাত দেড়টার দিকে আমার বাড়িতে লাটপাটের উদ্যোশে হামলা চালায় এবং বাড়িতে লোকজন না পেলে তারা আমার তিন শিশু হাবিব, হানিফ এবং হাফিফকে ঘুমন্ত অবস্থায় তাদের উপরে শারীরিক নির্যাতন চালায়। এসময় তাদের নির্মম প্রহরে আমার শিশু তিনটি গুরুতর আহত হয়েছে পড়ে। আমাকে আটক করার সাথে সাথে আমার স্ত্রী রাতেই থানায় চলে আসে। পরে তাকে না পেলে শিশু তিনজনকে নির্যাতন করে এবং আমার বাড়িতে লুটপাট ও ভাংচুর চালিয়ে ঘনাস্থল ত্যাগ করেন। এমনকি আহত আমার সন্তনদের হাসপালে ভর্তি করা হলে আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকি দেয় ওই কাউন্সিলর সামশুল ইসলাম।

বর্তমানে ওই মিথ্যে মামলায় জামিনে এসে আমরা নির্যাতিত পরিবারটি ওই কাউন্সিলরের ভয়ে আতস্কে মধ্যে বসবাস করছি। তিনি ওই কাউন্সিলরের বিরুদ্ধ্যে শিশু নির্যাতন হামলা,মামলা ও লুটপাটের ঘটনায় বিচারের দাবীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন। এবং সুষ্ঠু তদন্তের পেক্ষিতে দুষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবী জানান।

স/অ

Print