সকল প্রতিকুলতা পেরিয়ে ধানের শীষের বিজয় হবে: মিনু

July 8, 2018 at 10:13 pm

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, আমাদের বিশাল কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। প্রতি ওয়ার্ডে ২০ জন কর্মী যদি একজোট হয়ে থাকি তাহলে সকল প্রতিবন্ধকতা পেরিয়ে কেবল ধানের শীষের বিজয় হবে।

আজ রোববার নগরীর ১৫ নম্বর ওয়ার্ডের দড়িখরবনা এলাকায় আলোচনা সভায় তিনি একথা বলেন। তিনি আরও বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপির কর্মতৎপরতা বাড়ছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ এই নির্বাচনে আমাদের যে কোন মূল্যে জয় ছিনিয়ে আনতে হবে। আমরা ঐক্যবদ্ধ থাকলে কোন কিছু আমাদের পরাস্থ করতে পারবেনা। প্রতিটি ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা তাদের নিজ নিজ ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে।

১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মেহেদী হাসান ফরহাদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন। আরও উপস্থিত ছিলেন, নগরীর ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ কালাম, বিএনপি নেতা ইউসুফ উদ্দিন, ইয়াহিয়া খান মিলু, যুবদল নেতা মেহেদী হাসান রিকোসহ ওয়ার্ড বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এই নির্বাচন ্ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ। এই আন্দোলনে জিততে আমাদের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ। এই নির্বাচনে কেউ যদি কোন বিশৃঙ্খলা করে তবে আমাদের নেতাকর্মীরা এর দাঁত ভাঙ্গা জবাব দিবে।

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন বলেন, এই নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতাকর্মীরা ভোট ডাকাতির অপচেষ্টা করতে চাচ্ছে।তাই সকল নেতা কর্মীদের একজোট হয়ে এই সব চোর ডাকাতদের পাকড়াও করতে হবে।

স/শ

 

Print