র‌্যাবের অভিযানে রাজশাহীতে ২৫ জন মাদকসেবীর জেল-জরিমানা

July 8, 2018 at 10:01 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিভাগে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৫ জন মাদকসেবী’কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। গত শনিবার থেকে আজ রোববার রাজশাহীর বিভিন্ন জেলা শহরে অভিযান চালিয়ে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ দণ্ডাদেশ প্রদান করা হয়।

এসময় গাঁজা-১ দশমিক ৭৪ কেজি, দেশীয় তৈরী চোলাইমদ-১০০০ লিটার, ফেনসিডিল-২১০ বোতল, (৪) এ্যাম্পল ইঞ্জেকশন-৬ টি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী এলাকায় অভিযান পরিচালনা করে রাজপাড়া থানাধীন মহিষবাথান এলাকার আলহাজ্ব মোঃ শহিদুল্লাহ’র ছেলে আরিফুল ইসলাম আরিফ (৩১) ও কাশিয়াডাংগা থানাধীন হড়গ্রামপূর্বপাড়া এলাকার সাজ্জাদ আলীর ছেলে নিশান আলী শাওন (৩০) কে ১৯৬ বোতল ফেন্সিডিল আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে  ১৭ জন মাদকসেবী’কে গাঁজা- ১দেশমিক ৩ কেজি ১০০০লিটার,  এ্যাম্পল ইঞ্জেকশন-৬ টিসহ আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক আটককৃত ১৫ জন মাদকসেবী’কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে এবং ২ জন মাদকসেবীর নিকট হতে ৫,০০০ টাকা করে জরিমানা আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়েছে।

নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল জেলার সদর থানাধীন উত্তর বড়গাছা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শিমুল মাহমুদ ওরফে হেলাল (৩৫), পিতা-মোঃ বেলায়েত হোসেন, সাং-উত্তর বড়গাছা, থানা ও জেলা-নাটোর’কে (১) ফেনসিডিল-১৪ বোতল সহ গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল জেলার পাঁচবিবি থানাধীন গোপালপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫ জন মাদকসেবী’কে (১) গাঁজা-৪৪০ গ্রাম অাটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক আটককৃত ৫ জন মাদকসেবী’কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদন করা হয়েছে।

আটককৃতদের’কে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানা এবং জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানানো হয়েছে।

স/অ

Print