আত্রাইয়ে পৃথক ঘটনায় দুই কিশোরীর মৃত্যু

July 8, 2018 at 6:44 pm

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর আত্রাইয়ে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে ও বিষপানে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। রবিবার পৃথক সময়ে উপজেলার শাহাগোলা গ্রামে ও চকসিংড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার শাহাগোলা পূর্বপাড়া গ্রামের আঙ্গুর হোসেনের মেয়ে ও শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সপ্তম শ্রেনীর ছাত্রী আফরিন আক্তার (১৪) এবং চকসিংড়া উওরপাড়া গ্রামের সাইদুর রহমানের মেয়ে সোরাবান তহুরা (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আফরিন আক্তার শনিবার রাতে বাবা-মার উপর অভিমান করে কোন খাবার না খেয়ে শুয়ে পড়ে। পরে রাত ১০টার দিকে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। এরপর বাড়ির লোকজন খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। সকালে আত্রাই শাহাগোলা রেলওয়ে স্টেশনের অদূরে আফরিনের দ্বি-খন্ডিত লাশ দেখে স্থানীয়রা তার বাড়িতে খবর দেয়। পরে তার বাড়ির লোকজন এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বলেন, ভোরে আত্রাই সাহাগোলা রেলস্টেশনে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে শাহাগোলা রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বে রেললাইনে কাটা পড়ে আফরিন মারা যায়।
ঘটনার পর আফরিনের পরিবারের লোকজন লাশ নিয়ে যাওয়ায় তাকে থানা হেফাজতে নেয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে রবিবার সকালে উপজেলার চকসিংড়া উওরপাড়া গ্রামে সোরাবান তহুরা বিষপানে আত্মহত্যা করেছে। সোরাবান এবং তার ছোট বোনের মধ্যে মোবাইল ফোন নিয়ে বিবাদ হয়। পরে ছোট বোনের ওপর অভিমান করে বিষপান করে সোরাবান আতœহত্যা করে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স/শা

Print