শিবগঞ্জে গৃহবধূ নিখোঁজ

July 7, 2018 at 7:19 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বামীর বাড়ি থেকে উষা খাতুন (২১) নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। উষা খাতুন উপজেলার দুলর্ভপুর এলাকার আহসান আলীর স্ত্রী। সম্ভাব্য অনেক জায়গায় খুঁজেও তার কোন হদিস পাওয়া যায়নি বলে গৃহবধূর স্বামী আহসান আলী দাবি করেছেন।

এ ঘটনায় শনিবার আহসান আলী বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর- ৩২৫, তারিখ ০৭-০৭-২০১৮। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ঔষধ কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে উষা খাতুন আর ফিরেননি। এরপর টাঙ্গাইলের কলোটিয়া বাইপাস উত্তরপাড়ার শ্বশুরবাড়িসহ সম্ভাব্য অনেক জায়গায় খুঁজে তাকে পাওয়া যায়নি।

গেল ২০১৬ সালের পহেলা মে টাঙ্গাইলের কলোটিয়া বাইপাস উত্তরপাড়ার মৃত নাজু মিঞার মেয়ে উষা খাতুনের সঙ্গে শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুরের আসমত আলীর ছেলে আহসান আলীর বিয়ে হয়। ঘর-সংসার করাকালীন তাদের একটি ছয় মাসের ছেলে সন্তান জন্মলাভ করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান বলেন, নিখোঁজের ঘটনায় থানায় আহসান আলী একটি জিডি করেছেন। বিভিন্ন বিষয় মাথায় রেখে গৃহবধূকে উদ্ধারের চেষ্টা চলছে।

স/অ

Print