রাসিক নির্বাচন

ভোটের দিন নির্বাচনী সেন্টার ও বুথ পাহাড়া দেওয়ার পরামর্শ মিনুর

July 6, 2018 at 9:35 pm

নিজস্ব প্রতিবেদক:

আগামি ৩০ জুলাই অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের দিন  নেতাকর্মীদের রাত ১২টা পর্যন্ত নির্বাচনী সেন্টার ও বুথ পাহাড়া দেওয়ার পরামর্শ দিয়েছেন বিএনপি চেয়ারপার্স বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাসিক সাবেক মেয়র  মিজানুর রহামান মিনু। তিনি বলেছেন, আওয়ামী লীগ যতই ভয়ভীতি দেখাক না কেন মাঠে এসে বিএনপি কর্মীদের কোন প্রকারের নির্যাতন করতে পারবে না। আর যদি করে তাহলে এর পাল্টা জবাব দেওয়া হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী মাঠে পদচারনা করার নির্দেশ দেন তিনি। বিএনপি’র সকল সিনিয়র নেতৃবৃন্দ সকল নেতাকর্মীর পাশে আছে এবং আগামীতে থাকবে। কোন ভাবে যেন আওয়ামী প্রশাসন, পুলিশ ও নির্বাচন কমিশন ভোট জালিয়াতী না করতে পারে তার জন্য ভোটের দিন রাত ১২টা পর্যন্ত নির্বাচনী সেন্টার ও বুথ পাহাড়া দিতে হবে।

আগামি ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ২০দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে করণীয় বিষয় নিয়ে শুক্রবার শাহ্ মখ্দুম থানা বিএনপি’র আয়োজনে নগরীর শালবাগান বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাজশাহীবাসীকে ঠকিয়েছে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী যদি এতই জনপ্রিয় হতেন তাহলে বিগত ৫ বছর ধরে জনগণের নিকট ভোট ভিক্ষা চাইতেন না। তিনি রাজশাহীর জনগণের অনেক ক্ষতি করেছেন। বাংলাদেশের মানুষ এখন পরিবর্তন চায়। আর এই পরিবর্তনের কথা শুনে বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী ভীত হয়ে বেগম খালেদা জিয়াকে একের পর এক মামলা দিয়ে অবৈধভাবে জেলে আটকে রেখেছে। বেগম জিয়ার মুক্তির জন্য এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই গুরুত্ব আমলে নিয়ে প্রতিটি নেতাকর্মীকে বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে একতাবদ্ধভাবে কাজ করার নির্দেশ প্রদান করেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সহানগর বিএনপি’র সভাপতি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

অন্যদের মধ্যে ১৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাওসার আলী, ১৬নং ওয়ার্ড সভাপতি হায়াতুর জামান, ১৯নং ওয়ার্ড সভাপতি আব্দুল মালেক, ২৭ নং ওয়ার্ড সভাপতি আখতারুজ্জামান, ২০নং ওয়ার্ড সভাপতি সাইমুম ইসলাম, ২১ নং ওয়ার্ড সভাপতি আক্তার হোসেন, ১৪নং বিএনপি’র সাধারণ সম্পাদক বজরুল ইসলাম, ১৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবুল কালাম, ১৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবলু, ২১৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহজামাল, সাংগঠনিক সম্পাদক লিটন, ১৯ ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, ২০নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাচ্চু, ২১নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক রবিউল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সহ-সভাপতি শাহীন ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মাসুদ, সহ-সভাপতি খোকন, আলম, শাহজাহান আলী, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন সহ অত্র থানার অন্যান্য বিএনপি, অঙ্গ সহযোগি সংগটনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন।

স/শ

 

 

 

Print