অগ্নিসন্ত্রাসের জবাব ব্যালটে দেবে নগরবাসী : রেনী

July 5, 2018 at 10:03 pm

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেনী বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচনের আগে এবং পরে সারাদেশের মত রাজশাহীতে বিএনপি-জামাত যে অগ্নিসন্ত্রাস চালিয়ে সাধারণ মানুষকে হত্যা করে ছিল। রাজশাহীর মানুষ সেটি ভুলে যায়নি। আগামী ৩০ জুলাই রাসিক নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপি-জামাতের সেই অগ্নিসন্ত্রাসের জবাব দেবে নগরবাসী। বৃহস্পতিবার দুপুরে নগরীর ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশল ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহিন আকতার রেণী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে ও নিরাপত্তায় থাকে। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ২০১৩ সালের সিটি নির্বাচনের পর রাজশাহীকে অন্তত ১৫ বছর পিছিয়ে দেয়া হয়েছে। খায়রুজ্জামান লিটন মেয়র থাকাকালে রাজশাহীর যে উন্নয়ন হয়েছে তার সুনাম এখনও আছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব আলী, সাধারণ সম্পাদক এসএম আরিফ রতন ড. সাদিকুর রহমান প্রমুখ।

স/শা

Print