সকল বাধা পেরিয়ে বুলবুলকে বিজয়ী করা হবে: মিনু

July 5, 2018 at 10:54 pm

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিনু বলেছেন, আসন্ন ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে সকল বাধা পেরিয়ে বিজয়ী করা হবে।  বৃহস্পতিবার বোয়ালিয়া থানা বিএনপি’র আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন, বোয়ারিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বোয়ালিয়া থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম শাফিক ও মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন-আরা পপি।

মিজানুর রহামান মিনু বলেন, রাজশাহী বিএনপি অধ্যুষিত এলাকা। এখানে বিএনপি নির্বাচন করলে কোনদিন আওয়ামী লীগ বিজয়ী হতে পারেনি। আগামী সিটি নির্বাচনেও পারবেনা। আসছে সিটি নির্বাচনে যত রকম বাধা আসুক জোটের প্রার্থী বুলবুলকে বিজয়ী করতে হবে। জোটের প্রার্থীকে বিজয়ী করতে প্রতিটি ভোটারের নিকট যেতে হবে এবং বিএনপি’র উন্নয়ন সম্পর্কে তাদের বলতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি সম্পর্কে নানা ভুল তথ্য দিয়ে ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা করবে। তাৎক্ষণিক এই ভূল সংশোধন করার জন্য ঐ ভোটারকে বুঝাতে হবে বলে তিনি পরামর্শ দেন।

তিনি আরো বলেন, মনের ভিতর কোন দ্বিধা রাখা যাবেনা। সকল প্রকার দ্বিধা ভুলে ধানের শীষের পক্ষে প্রচারণা চালাতে হবে। কোথাও কোন বাধা আসলে সঙ্গে সঙ্গে সিনিয়র নেতাদের জানাতে হবে। নির্বাচনের দিন কোনভাবেই আওয়ামী বাহিনীকে ভোট কেন্দ্র দখল বা জাল ভোট দিতে দেওয়া হবেনা।

এসময় মেয়র প্রার্থী বুলবুল বলেন, আগামী সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি চেয়ারপার্সন তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি ও এই ফ্যাসিষ্ট সরকারের পতনের আন্দোলনকে ত্বরান্বিত করবে। এই নির্বাচনে কোনভাবেই সরকার দলীয় প্রার্থীকে জোর করে বিজয়ী হতে দেওয়া হবেনা। যেখানেই বাধা আসবে সেখানেই প্রতিরোধ করার আহবান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৯নম্বর ওয়ার্ড বিএনপি’র সভাপতি আখতার, ১০ নম্বর ওয়ার্ড সভাপতি সেলু শেখ, ২৪ নম্বর ওয়ার্ড সভাপতি আবু তালহা মিলন, ২৭ নম্বর ওয়ার্ড সভাপতি আখতারুজ্জামান, ১১ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সেকেন্দার, ১২ নম্বর ওয়ার্ড সাধারণ স্মপাদক এস.এম রায়হান, ২২ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক শ্যামল রায়, ২০ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক বাদশা, ২১ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কালু ও ২৪ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক বজলুল হক মন্টুসহ অত্র থানার অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু।

স/শা

Print