সাংবাদিক কামাল হোসেনের পিতার ইন্তেকাল

July 5, 2018 at 4:06 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক কামাল হোসেনের পিতা পৌর এলাকার পিঠালীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব সাইদুর রহমান মাষ্টার ইন্তেকাল করেছেন। ইন্নলিল্লাহি…………রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। পারিবারিক সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার মাষ্টারপাড়ার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে বাধ্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

শিবগঞ্জ সেলিমাবাদ পৌর কেন্দ্রীয় গোরস্তানে বিকেল ৬টার দিকে মরহুমের জানাযা শেষে দাফন করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞা, বিএনপির রাজশাহী বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহিন শওকত, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মাওলানা কেরামত আলী, শিবগঞ্জ প্রেসক্লাব, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন বিভিন্ন মহল মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন।

এদিকে, অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজ ডটকম এর সম্পাদক রাফিকুল ইসলাম সহ প্রতিষ্ঠানের সকল স্টাফবৃন্দ কামাল হোসেনের বাবার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন।

স/অ

Print