কোটাআন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে রাজশাহী মহানগর ছাত্রদলের নিন্দা

July 2, 2018 at 10:32 pm

নিজস্ব প্রতিবেদক:

চাকুরীতে কোটা সংস্কার চেয়ে আন্দোলনকারী ছাত্রদের উপর ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী মহানগর ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদল। আজ সোমবার সন্ধ্যায়  এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা এ প্রতিবাদ জানান।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি বলেন, কোটা সংস্কার একটি নায্য আন্দোলন। এ আন্দোলনকারীদের উপর যারা নগ্ন হামলা চালিয়েছে তারা পিশাচ আর হায়েনার মতো হিংস্র এবং ঘৃণ্য।আমরা তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সিনিয়র সহ-সভাপতি মর্ত্তজা ফামিম, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ, সহ-সভাপতি মাহমুদ হাসান শিশিল, সারওয়ার জাহান শিবলী, গোলাম রাব্বানি, যুগ্ম সম্পাদক আকবর আলী জ্যাকি, ও নাহিন আহম্মেদসহ ছাত্রদলের সকল নেতৃবৃন্দ।

এছাড়া পৃথকভাবে নিন্দা জানান,রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সদস্য এমদাদুল হক লিমন, ছাত্রনেতা রিফাত সাইফ, নাফিজুর রহমান ইমন, তিতাস সরকার,তানভির হোসেন বিজয়,সাইফুল ইসলাম,মীর সাব্বির,রায়হান ইসলাম রুদ্র,সাব্বির রহমান,সাহিন ইসলামসহ সকল বিভাগের নেতৃবৃন্দ।
স/শা

 

 

Print