বাগমারায় সরকারী গাড়ি ব্যবহার করে ফেষ্টুন টাঙ্গালেন মেয়র কালাম

July 1, 2018 at 10:09 pm

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা জুড়ে অবৈধভাবে সরকারী গাড়ি ব্যবহার করে নির্বাচনী ফেষ্টুন টাঙ্গানোর অভিযোগ উঠেছে মেয়র আবুল কালাম আজাদের বিরুদ্ধে। তাহেরপুর পৌরসভার একটি জ্যাক গাড়ি পৌরকাজে ব্যবহার হলেও এখন গাড়িটি দিব্যি ব্যক্তিগত কাজে ব্যবহার করে চলেছেন মেয়র। সম্প্রতি জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নানা ভাবে প্রচার প্রচরণায় ব্যস্ত হয়ে পড়েছেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যান্য নেতৃবৃন্দ ব্যক্তিগতভাবে প্রচার প্রচারনা চালালেও তাহেরপুর পৌর মেয়ের ব্যবহার করছেন সরকারী গাড়ি। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে চোখে পড়ে ফেষ্টুন ভর্তি তাহেরপুর পৌর কাজে ব্যবহৃত সরকারী গাড়ি। সেই গাড়িতে করে উপজেলার বিভিন্ন স্থানে লোকজন দিয়ে টাঙ্গাচ্ছেন ব্যক্তিগত ফেষ্টুন।

সরকারী বিধি মোতাবেক গাড়িটি পৌরকাজে ব্যবহার করার কথা থাকলেও বিধি লঙ্ঘন করে অবৈধভাবে ব্যক্তিগত প্রচারণার কাজে ব্যবহার করে চলেছেন পৌর মেয়র বলে অভিযোগ করেন অনেকে। উপজেলা চত্ত্বরে পৌরসভার গাড়ি ভর্তি ফেষ্টুন দেখে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সরকারী গাড়ি নির্বাচনী প্রচারনার কাজে কেন ব্যবহার করছেন এমন প্রশ্নের জবাবে তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ বলেন, যেহেতু নির্বাচনী তফসীল এখনও ঘোষনা করা হয়নি তাই সকল কাজেই গাড়িটি ব্যবহার করা যাবে।
স/শ

Print