শিবগঞ্জের ইউএনও শফিকুলের জানাযা সম্পন্ন

July 1, 2018 at 3:20 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের উপজেলা নির্ববাহী কর্মকর্তা শফিকুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। রোববার দুপুর ১২টায় শিবগঞ্জ স্টেডিয়ামে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে মরহুমের মরদেহ প্রথমে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে রাখা হয়। এসময় উপজেলা দপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীসহ নানান শ্রেণিপেশার মানুষ মরহুমকে এক নজর ভিড় জমায়। জানাযায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সদর সার্কেল ইকবাল হোসাইন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. কেরামত আলী, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারসহ উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী এবং বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ জানাযায় অংশ নেয়।

পরে মরহুমের মরদেহ তাঁর গ্রামের বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাহমুদপুরের নিয়ে যাওয়া হয়েছে বিকেল ৫টায় মরহুমের পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

প্রসঙ্গত, মরহুম শফিকুল ইসলাম বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ২৮তম ব্যাচের সদস্য (পরিচিতি নম্বর ১৬৩৪৪)। মরহুমের হঠাৎ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বার্তা দিয়েছেন শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ সম্পাদক কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও দৈনিক যুগান্তরের শিবগঞ্জ প্রতিনিধি জোবদুল হক ও সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রপ্তানী কারকগ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, সম্পাদক তৌফিকুর রহমান বাবু। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন।
স/শ

Print