রাজশাহীতে লক্ষাধিক ছেলে-মেয়ের চাকরি ব্যবস্থা করা সম্ভব: লিটন

June 30, 2018 at 10:33 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, শিল্প-কারখানা স্থানের মাধ্যমে রাজশাহীতে লক্ষাধিক ছেলে-মেয়ের চাকরি ব্যবস্থা করা সম্ভব। সুযোগ পেলে আগামীতে এ কাজ করবো।

শনিবার বিকেলে নগরীর উপশহর নিউ মার্কেট এলাকায় ‘আমরা প্রবীন’ নামের সংগঠনের উদ্যোগে আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী গ্যাস এনেছি শুধু বাসাবাড়িতে রান্নার কাজে ব্যবহারে জন্যে নয়। রাজশাহীতে একশ শিল্প-কারখানা প্রতিষ্ঠা করার জায়গা আছে। আগামীতে গ্যাস থেকে বিদ্যুৎ উৎপাদন করে শিল্প কারখানা, গার্মেন্টস প্রতিষ্ঠানে লাগানোর পরিকল্পনা রয়েছে। আর এর মাধ্যমে রাজশাহীতে বেকারত্ব দূর করা সম্ভব হবে।

তিনি আরো বলেন, রাজশাহী শহরকে একটি মেগা সিটি হিসেবে গড়ে তোলা হবে। এর আয়তন হবে প্রায় সাড়ে তিনশ বর্গকিলোমিটার। গত পাঁচ বছরে পিছিয়ে যাওয়া রাজশাহীতে নতুনভাবে সাজানো হবে। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

‘আমরা প্রবীন’ সংগঠনের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন।

অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সিনিয়র এ্যাডভোকেট আব্দুস সাত্তার, ড. সাইফুদ্দিন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনের সদস্য ফেরদৌস আহমেদ।

স/অ

Print